মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম করুন !!


আজকে  আমি আপনাদের সাথে চমৎকার  সাইট শেয়ার করব। এখানে আপনাকে প্রতিদিন ১০-২০ মিনিট সময় দিতে হবে। সাইট এ কাজ করার জন্য সবার প্রথমে আপনাকে এখানে একাউন্ট করতে হবে। আপনি একাউন্ট করার জন্য সবার প্রথম নিচের লিংক এ ক্লিক করবেন।




সাইট লিংকঃ- click for registration

যেহুতো এটি পিটিসি সাইট তাই আপনারা ইতিমধ্যে বুঝে গেছেন যে এখানে কাজ করার নিয়ম হচ্ছে বিজ্ঞাপনে ক্লিক করা, তবে এই সাইট অন্য আরো ১০ টি পিটিসি সাইটের থেকে একটু আলাদা, এই সাইটে বিজ্ঞাপনে ক্লিক করা সহ মোট চার টি উপায়ে ইনকাম করা যায়, সেগুলো হলো View ads, Faucet, Offers এবং referral, অবশ্য রেফারেল অপশন টা সব পিটিসি সাইটেই থাকে।

View ads
এ তিন ধরনের বিজ্ঞাপনের অপশন আছে, surf ads, window ads এবং video ads এই তিনটি অপশনে মোট ৫০+ বিজ্ঞাপন থাকবে যেগুলোতে ক্লিক করার মাধ্যমে আপনার প্রতিদিন প্রায় ২০০-৩০০ সাতশি ইনকাম হবে।

Faucet
 এই অপশনটির কাজ হচ্ছে আপনার activity চেক করা মানে আপনি প্রতিদিন কত ঘন্টা সময় এই সাইটে কাজ করছেন, সেটা যেনো কতৃপক্ষ খু্ব সহজেই জানতে বা বুঝতে পারে। তবে এই Faucet এর মাধ্যমেও আপনি প্রতিদিন ১০০-১৫০ সাতশি ইনকাম করতে পারবেন claim করে।

Offers
 নামেই বলে দিচ্ছে এটি অফার এখানে এই সাইটের কর্মীদের জন্য বিভিন্ন অফার দেওয়া থাকে যেগুলো অনেকটাই মাইক্রো জব এর মতো এই টাস্ক গুলো সম্পুর্ণ করার মাধ্যেমে আপনি প্রতিদিন ৩০০-৫০০ সাতশি ইনকাম করতে পারবেন। 


প্রেমেন্ট পদ্ধতি
অন্য সব পিটিসি সাইটের কারেন্সি থাকে ডলার, মানে আপনি কাজ করার পর আপনার একাউন্টে যে টাকা টা জমা হয় সেটা হচ্ছে ডলার, আর এই সাইটের কারেন্সি আপনি  PAYEER এর মাধ্যমেও টাকা তুলে পারবেন, PAYEER এ উইদ্রো দিলে সেটা অটোমেটিক ডলারে কনভার্ট হয়ে যাবে।

0 Comment " মোবাইল দিয়ে অনলাইনে ইনকাম করুন !!"

Post a Comment