ব্রাউজিং করে ইনকাম করুন কোন কাজ ছাড়া!!

  কেমন আছেন সবাই? আশা করি ভলো আছেন। আজকের আমি আপনাদের কে দেখাবো কিভাবে সম্পূর্ণ ফ্রি তে অনলাইন ইনকাম করবেন। এখানে কাজ করার জন্য প্রথমে আপনাকেেএকটা একাউন্ট ক্রিয়েট করতে হবে। আপনি একাউন্ট করার জন্য সবার প্রথম নিচের লিংক এ ক্লিক করবেন। 

Surfe.be - Banner advertising service

সাইট লিংকঃ- Click for Registration


লিংকে ক্লিক করার পর আপনার সামনে নিম্ন রূপ একটা পেজ উপেন হবে। তারপর যদি পেজ এর ভাষা ইংরেজি না হয়ে থাকে তাইলে প্রথমে ইংরেজি করে নিন। তারপর Create an account ক্লিক করুন।


তারপর আপনার সামনে নিম্নরূপ একটা পেজ খোলবে। সেখানে ইমেইল, ইউজার নেম এবং একটা নতুন পাসওর্য়াড় দিয়ে Sing-Up এ ক্লিক করুন।



এখন একাউন্ট খোলা শেষ হলে আপনাকে একটা এক্সটেনশন এড করতে হবে আপনার ব্রাউজার এর সাথে। এক্সটেনশন এড করার জন্য এই লিংকে ক্লিক করুন।


এক্সটেনশন এড হয়ে যাওয়ার পর আপনি এখন যে কোন একটা পেজ ভিজিট করুন যেমন  google.com ভিজিট করলেন। তখন আপনি যদি পেজ এর নিচের দিকে লক্ষ করনে তাইলে দেখতে পাবেন আপনার পেজ এর নিচে নিম্ন রূপ ব্যানার এড শো হচ্ছে। এটাই হচ্ছে আপনার ইনকাম এর মাধ্যম, আপনি যতবারই ভিন্নরকম পেজ ভিজিট করবেন ততবারই এই ব্যানার এড টা শো হবে। আর এই এড টা যত বেশি শো হতে থাকবে আপনার ইনকামও তত বেশি বাড়তে থাকবে। 


পেমেন্ট নিবেন যেভাবে

এই সাইট থেকে পেমেন্ট নেওয়ার জন্য আপনার একটা Payeer ওয়ালেট থাকতে হবে। Payeer ওয়লেট  একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন। তারপর আপনার মিনিমাম বেলেন্স 0.03 USD হতে হবে। তারপর আপনি পেমেন্ট এর জন্য আবেদন করতে পারবেনে। এখন পেমেন্ট এর আবেদন করার জন্য প্রথমে আপনি আপনার একাউন্টে যান সেখান থেকে Withdraw বাটনে ক্লিক করুন। এখন আপনার বেলেন্স যদি 0.03 USD এর বেশি হয় তাইলে আপনার সামনে একটা পপআপ পেজ আসবে। সেখান থেকে Withdraw to Payeer বাটনে ক্লিক করুন। তারপর আপনার Payeer একাউন্ট নাম্বার দিয়ে Create Order এ ক্লিক করুন। তারপর আপনার পেমেন্ট প্রসসিং হয়ে আপনার Payeer ওয়ালেটে চলে যাবে।


Keywords-:

best earning app

best earning app without investment

best earning app 2023

best earning app without investment 2023

best earning app for students without investment

money earning application

online earning app

online earning app without investment

online earning app 2023

online earning app for students

online earning app game

online earning app without investment for students

online earning app real

online earning game app

new earning app today

earning app without investment





0 Comment "ব্রাউজিং করে ইনকাম করুন কোন কাজ ছাড়া!! "

Post a Comment